1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
পানছড়িতে গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আলোকিত খাগড়াছড়ি

পানছড়িতে গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিতঃ সোমবার, ৬ মে, ২০২৪
মো. আবদুর রউফ:
খাগড়াছড়ি জেলার পানছড়িতে ৪০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোবারক হোসেন (৩১)। তিনি পানছড়ি উপজেলার লোগাং ইউপির ৯ নং ওয়ার্ডের ফাতেমা নগর এলাকার স্বপন মিয়ার সন্তান।
সোমবার গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ি থানাধীন ৩নং পানছড়ি সদর ইউপির চেঙ্গী নদীর পাশে দুদুকছড়া টু পানছড়িগামী পাকা রাস্তার উপর থেকে আসামীকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, জেলার অভ্যন্তরীণ আইন-শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ণ রাখতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন পুলিশ সুপার। এই নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলার পানছড়ি থানার একটি চৌকস দল পানছড়ি থানা এলাকায় মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালে ৪০০ গ্রাম গাঁজাসহ মোবারক হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ‘মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছি। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পানছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে এবং আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ